মোবাইল দিয়ে আয়


শুনে নিশ্চই অবাক লাগছে। এটি কিভাবে সম্ভব। সম্পূর্ন কাকতালীয় ব্যপার। অবিশ্বাশ্য হলেও সত্য। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে সবই সম্ভব। চলুন দেখা যাক কিভাবে মোবাইল দিয়ে আয় করবেন। আজকে আমি তাদের আয়ের ব্যাপারে কথা বলব,যাদের পিসি নেই এবং পিসি থাকা সত্ত্বেও পিটিসি বা অন্যকোনো জায়গা থেকে আয় করতে পারছেন না।যারা জানেন এ সম্পর্কে তারা লগিন করে দেখুন,অনেক ভালো ডলারের এড দিচ্ছে।

তো চলুন শুরু করা যাকঃ
প্রথমে অ্যানড্রয়েড ব্যবহারকারিরা নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন।

Google Playstore এ Search করুন Whaff rewards

ডাউনলোড করার পর যথারীতি ইনষ্টল করুন এবং ওপেন করুন।ওপেন করার পর দেখবেন পেজ আকারে আপনাকে টিউটোরিয়াল শেখাচ্ছে কিভাবে এখান থেকে আয় করবেন।দেখার পর আপনি উপরের মেনুর বামদিকে দেখবেন লগিন লেখা আছে,সেখানে ক্লিক করুন।করার পর দেখবেন ফেসবুক পেজ লোড হয়েছে।এখন আপনার ফেসবুক আইডি দিয়ে লগিন করুন।যদি কোনো Invitation Code চায় তাহলে এই কোড দিয়ে দিবেন।কোডটি হলঃCN78132.এটা না দিলে আপনি লগিন করতে পারবেন না।তবে কোনো কোনো মোবাইলে না ও চেতে পারে।আপনি যদি এই কোড দেন তাহলে আপনি ০.৩০$ ডলার পাবেন আপনার একাউন্টে।আর যদি কোড না দেন তাহলে কিছু পাবেন না।এটাকে রেফারেল লিঙ্ক মনে করবেন না।এটি দিলে আপনার আয়ের পরিমাণ অনেকটা বেড়ে যাবে আর কি।এই হচ্ছে বেসিক।

এখন কথা আয় বাড়াবো কিভাবে?
আপনি লগিন করার পর দেখতে পাবেন অনেকগুল গেম অথবা সফটওয়্যার এসেছে।এগুলো খুব ছোট এম্বির হয়।যদি কোনোটি বড় এম্বির হয় তাহলে প্যাকেজ ডাটা ব্যবহার কারিরা এড়িয়ে যান।আপনি এগুলো ডাউনলড করলে ০.২০ থেকে ০.৯০ এবং মাঝে মাঝে ১.৩০ ডলার ও পেতে পারেন।তাছাড়া ও এগুলো প্রতিদিন ব্যবহার করলে আপনাকে ০.০৫ থেকে ০.২৫ ডলার পর্যন্ত পে করবে।আবার আপনি যদি কোনো কিছু ডাউনলোড করেন এবং তা প্রতিদিন ওপেন করেন।তাহলে ২ দিন পর আপনি ০.১০ ডলার পাবেন।তাছাড়া আপনি প্রতিদিন Whaff এ ঢুকলে ০.০১ ফ্রিতে দিবে।এটাকে বলে রেগুলার এটেনডেন্স।

মিনিমাম পেআউট কত?
মিনিমাম পেআউট মাত্র ১০ ডলার।পেপাল এর ক্ষেত্রে ১০.৫০ ডলার।

১০ ডলার আয় করতে তো অনেক সময় লাগবে,তাই না?
মোটে ও না।এটা শুধু দেখতে মনে হয়।ইনশাল্লাহ ৫-৯ দিনেই আপনি পৌছাতে পারবেন।আমার ৯.২৪ ডলার হয়েছে ৭ দিনে।

পেমেন্ট কিভাবে নেব?
তারা Paypal,Amazon Gift Card,League Of legends,Itunes,Playstation Store Giftcard,Steam Giftcard,Xbox Giftcard,Facebook Giftcard এ পে করে।Playstore Gift Card এর মাধ্যমে আপনি Clash Of Clans এর জেমস কিনতে পারবেন।

পেমেন্ট দিতে কত সময় লাগে?
সরবোচ্চ ৭২ ঘন্টা।কিছু কিছু সময় আরো ৫-৬ ঘণ্টা বেশি সময় নেয়।

তারা পেমেন্ট দিবে তো?
১০০% দিবে।বিস্বাস না হলে গুগলে সার্চ করুন।অসঙ্খ্য পেমেন্ট প্রুফ পাবেন।

আজ এ পর্যন্তই।যারা Whaff ইতিমধ্যে ব্যবহার করছেন তারা অপেক্ষায় থাকুন।আমি শীঘহ্রই আপনাদের সাথে একটি ট্রিক শেয়ার করব,প্রাণপ্রিয় টেকটিউনসের সাথে।
কোনো সমস্যা হলে টিউমেন্টে জানাবেন।সাহায্য করার জন্য রয়েছি।ভালো থাকবেন,ভালো রাখবেন।
আসসালামু আলাইকুম।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s